বেনাপোল প্রতিনিধি:
যশােরের শার্শা থানা পুলিশ শার্শা থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম এর নির্দশনায় বিশেষ অভিযান চালিয় ৫ মামলায় সাজা প্রাপ্ত ও ৮ মামলার ওয়ারেট ভুক্ত আসামী সােলাইমান হাসান (৩৭) কে ডিএমপি খিলগাঁও থানার নদিপাড়া এলাকা থেকে আটক করেছে। আটক সােলাইমান হাসান শার্শা উপজলার রামপুর গ্রামর আব্দুল ওহাবের ছেলে।

শার্শা থানার সেকেন্ড অফিসার এস আই সলিমুল হক জানান, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ৩ আগষ্ট বৃহস্পতিবার সন্ধা রাতে সঙ্গীয় ফাের্স নিয়ে ঢাকা ডিএমপি খিলগাঁও থানার নদিপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫ মামলার সাজা প্রাপ্ত ও ৮ মামলার ওয়ারট ভুক্ত আসামী সােলাইমানকে আটক করা হয়েছে। তিনি জানান, আটক সােলাইমানের বিরুদ্ধে ৫টি সাজা গ্রেফতারী পরােয়ানা ও অন্যান্য ৮টি মামলার গ্রেফতারী পরােয়ানা মুলতবি রয়েছে।

এস আই সলিমুল হক জানান, আটক আসামীর বিরুদ্ধে এলাকার গরীব সাধারন মানুষের কাছে থেকে মিথ্যা প্রলােভন দেখিয়ে নগদ অর্থ আত্মসাতের অভিযােগ রয়েছে। এ ছাড়া আটক আসামী ইসলামী ব্যাংকের বিভিন্ন শাখা থেকে অর্থ ঋন গ্রহন করে পলাতক ছিল। সােলাইমান ৫টি মামলায় সাড়ে ছয় বছর সাজা প্রাপ্ত আসামী। সাজা প্রাপ্ত ৫ মামলায় প্রায় ১২ লক্ষ টাকা ঋন আছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *