বন্দর প্রতিনিধি:
বন্দর আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত ও মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা ও বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা অভিযোগের র্তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা করেছে উল্লেখিত পঞ্চায়েত কমিটি ও উল্লেখিত এলাকার বাড়িওয়ালাগন।

শুক্রবার (১৮ আগস্ট) বাদ জুম্মা পর বন্দর আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির কার্যলয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি ও সমাজ সেবক আলহাজ্ব চাঁন মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির উপদেষ্টা আব্দুল বাতেন ও মজিদ সরদার, বন্দর উত্তর কলাবাগ বাবরী মসজিদ ও পঞ্চায়েত কমিটি সভাপতি মোঃ উজ্জল আহাম্মেদ আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজল খান, সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন, আবু মুছা, আব্দুল হক, হাজী কবির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব অর রশিদ, সহ-যুগ্ম সম্পাদক খায়রুল আলম সুজন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, খান মাসুদ বন্দরে যুব সমাজের অহকার। শুধু বন্দর ২২নং ওয়ার্ডেই নয় বন্দরে বিভিন্ন এলাকায় আদর্শ সমাজ গঠনে ব্যাপক অবদান রেখেছেন তিনি। এ কারনেই বন্দর আমিন আবাসিক পঞ্চায়েত কমিটি ও আল আমিন জামে মসজিদ কমিটির নেতৃবৃন্দ খান মাসুদকে উল্লেখিত এলাকার পঞ্চায়েত ও মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা করা হয়। অতি দুঃখের বিষয় বলতে হচ্ছে, আমরা শুনেছি একটি কুচক্রি মহল খান মাসুদকে সামাজিক ভাবে হেয়ও করার জন্য তার বিরুদ্ধে একাধিক মিথ্যা অভিযোগ দায়ের করেছে। আমরা বিভিন্ন মাধ্যমে জানাতে পেরেছি ইচরে পাঁকা লুৎফর ও মাসুমগং খান মাসুদকে বির্তকিত করার জন্য উঠে পরে লেগেছে।

গত বুধবার রাতে বহিরাগত সন্ত্রাসীরা আমিন আবাসিক এলাকায় প্রকাশ্যে অস্ত্র উচিয়ে মহড়া দিয়েছে। অস্ত্রধারী সন্ত্রাসীদের ভয়ে চরম আতংকের মধ্যে রয়েছে আমিন আবাসিক এলাকাবাসী। খোঁজ নিয়ে জানাগেছে, ইচরে পাঁকা লুৎফর ও মাসুম গং খান মাসুদকে জড়িয়ে বন্দর থানায় যে অভিযোগ দায়ের করেছে তা সম্পন্ন বানোয়াট ভিত্তিহীন । প্রকৃত পক্ষে খান মাসুদ ঘটনার সময় বন্দরে ছিলনা।সে তখন ঢাকা ছিল। অথচ তাকে জড়িয়ে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করা হয়। আমরা অনতিবিলম্ববে মিথ্যা অভিযোগের প্রত্যাহারসহ কিশোর সন্ত্রাসী

মদদদাতাদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গোলাম মোহাম্মদ মিল্টন,সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক আলমগীর হোসেন মোল্লা সহ-অর্থ সম্পাদক আফজাল হোসেন, কার্যকরী সদস্য শাহজাহান রানা, মোঃ হান্নান খান, জিয়াউল হকসহ স্থানীয় এলাকাবাসীসহ মুসল্লীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *