বন্দর প্রতিনিধি:
দিন দুপুরে সরকারী কর্মকর্তা পরিচয় দিয়ে বিশ্বাস ভঙ্গের মাধ্যমে মিশুক গাড়ী চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহযোগিতায় নজরুল ইসলাম (৫৫) নামে এক মিশুক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চোর নজরুল ইসলাম সোনারগাঁ থানার নয়াপুর পশ্চিম পাড়া এলাকার শাহানারা বেগমের বাড়ি ভাড়াটিয়া ও মৃত ইমান আলী মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে গত সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। গত সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১০ টায় বন্দর উপজেলার নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে থেকে চোরাইকৃত মিশুক গাড়ীসহ উল্লেখিত চোরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত সোমবার সকাল সাড়ে ৮ টায় বন্দর উপজেলার মদনপুর টু মদনগঞ্জ সড়কের বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তা থেকে মিশুক চুরি ঘটনাটি ঘটে। মিশুক গাড়ী চুরি ঘটনায় গাড়ী মালিক দেলোয়ার হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত চোর নজরুল ইসলামের নাম উল্লেখ্য করে ও আরো ২ জনকে অজ্ঞাতনামা আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করে। যার মামলা নং ১০(১২)২৩ ধারা- ১৭০/৪২০/৪০৬/৩৭৯/৪১১/৩৪ পেনাল কোড -১৮৬০।

জানা গেছে, বন্দরে সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারনার মাধ্যমে মিশুক গাড়ী চুরি ঘটনার ২ ঘন্টার মধ্যে বন্দর থানার এসআই আহাদুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স স্থানীয় জনতার সহায়তায় নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে অভিযান চালিয়ে চোরাইকৃত মিশুকসহ নজরুল ইসলামকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও পালিয়ে গেছে অজ্ঞাতনামা আরও ২ চোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *