আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) দুপুরে শহরের মুন্সিপাড়া গোরস্থানে নূরানী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসায় ব্যতিক্রমী এই আয়োজন করেন সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামালীগের সদস্য সাহেদুল ইসলাম সাহেদ।

এসময় এক আলোচনা সভায় তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের মাঝে আজ নেই,কিন্তু বাংলাদেশ যতদিন থাকবে ততোদিন থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিব। শুধু বাংলাদেশ কেন আজকে সারা বিশ্বব্যাপীই তার অবদানের কথা স্মরণ করে। কাজেই তিনি অমর,তিনি অক্ষয়,তিনি অব্যয়। তিনি চিরদিন এই বাঙালি জাতির হৃদয়ে থাকবেন। কেউ মুছে ফেলতে পারবে না।

তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা,আমৃত্যু সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জননেতা মরহুম খাদেমুল ইসলামের দ্বিতীয় ছেলে।

আলোচনা শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ ১৫ আগস্টের শোকাবহ কালোরাত্রিতে শাহাদত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ পরিবারের সকলেল জন্য মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন মসজিদের ইমাম, দলীয় নেতাকর্মীসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *